বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ , ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২৫, ৯ জুন ২০২৪

জনপ্রিয় পাঁচ নায়িকার সঙ্গে শাকিব খানের নাচ ভাইরাল

জনপ্রিয় পাঁচ নায়িকার সঙ্গে শাকিব খানের নাচ ভাইরাল

সময়ের ‘জনপ্রিয়’ পাঁচ নায়িকাকে পাশে রেখে প্রথমবারের মত র‍‍্যাম্পে হাঁটলেন ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শাকিব খান, সঙ্গে দেখা গেছে ঈদ উপলক্ষে মুক্তির অপেক্ষায় থাকা ‘তুফান’ এর ঝলক।

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে শুক্রবার সন্ধ্যায় ‘ঢাকা ফ্যাশন ডে ২০২৪’ এর তৃতীয় আসরে শাকিব খানের অন্য রকম এই উপস্থিতি দেখা যায়।

শোর মূল আয়োজক শাকিব খানেরই প্রসাধনী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য দিয়েছে।

আয়োজনে রানওয়েতে শাকিব খানকে মাঝখানে রেখে ‘তুফান’ সিনেমার ‘লাগে উড়াধুরা’ গানে নাচেন পরীমনি, পূজা চেরী, সাবিলা নূর, তানজিন তিশা ও বিদ্যা সিনহা মিম। এ অভিনেত্রীদের প্রত্যেকেই হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

র‌্যাম্পে বেশ গ্ল্যামার লুকে দেখা গেছে তারকাদের। শাকিবের পরনে ছিল ‘লিলি’ এর লোগো যুক্ত সাদা স্যুট। নীল আর সাদায় সেজেছিলেন তিনি। চুল ছিল লম্বা, চোখে সানগ্লাস।

শাকিবকে এভাবে তুলে ধরার মূল কারিগর ছিলেন আয়োজক প্রতিষ্ঠানের ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

ফ্যাশন শোতে ছিল আরও চমক। স্বনামধন্য কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হাঁটেন দেশের জনপ্রিয় মডেল ও শোবিজ তারকারা।

তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

‘ঢাকা ফ্যাশন ডে ২০২৪’ এর মূল পৃষ্ঠপোষকতা করেছে হারল্যান নিউ ইয়র্ক। বিশ্বের জনপ্রিয় ‘নিউ ইয়র্ক ফ্যাশন উইক’, ‘প্যারিস ফ্যাশন উইক’ এর আদলে বাংলাদেশে টানা তৃতীয়বার আয়োজন করা হল ফ্যাশন শোটির।


 

সর্বশেষ

জনপ্রিয়