বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ , ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ০৭:৫৫, ২৮ মে ২০২৪

সৈয়দপুরে কৃতি তিন নারী খেলোয়াড়কে সংবর্ধনা প্রদান

সৈয়দপুরে কৃতি তিন নারী খেলোয়াড়কে সংবর্ধনা প্রদান

নীলফামারীর সৈয়দপুরে কৃতি তিন নারী খেলোয়াড়কে সংবর্ধনা দেওয়া হয়েছে।  সোমবার (২৭ মে) বেলা ১১টায় উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ওই সংবর্ধনা প্রদান করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ মিনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. নুর-ই আলম সিদ্দিকী। 

উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক ও সৈয়দপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত (শারীরিক শিক্ষা) মো. আহসাব উদ্দিন বাদলের সঞ্চালনায়  অনুষ্ঠনের অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.  মোখছেদুল মোমিন, সাংবাদিক সাকির হোসেন বাদল ও  কৃিত নারী খেলোয়াড় ববিতা রানী রায় প্রমুখ।

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক  চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সেপাক টাকরো খেলার তিন নারী খেলোয়াড়কে নিয়ে বিস্তারিত তুলে ধরেন।  

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আব্দুস্ সালাম মন্ডল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু  মো. আলেমুল বাসার,  উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক মো. বদিউজ্জামান বদিয়ার, সাবেক জাতীয় ক্রিকেটার খেলোয়াড়  মোখতার সিদ্দিকী, লক্ষণপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষক- শিক্ষিকারা (শারীরিক শিক্ষা) উপস্থিত ছিলেন। 

গত ৩১ জানুয়ারী থেকে ২ ফেব্রুয়ারি নেপালে অনুষ্ঠিত ৫ম সাউথ এশিয়ান সেপাক টাকরো চ্যাম্পিয়নশীপ-২০২৪ খেলায় কৃতিত্ব দেখান এবং দেশের জন্য সুনাম বয়ে আনেন। আর ওই তিন কৃতি নারী খেলোয়াড়রা হচ্ছেন, সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের শিক্ষার্থী ববিতা রানী রায়, আইরিন খাতুন ও নিপা সরকার। 

সংবর্ধনা অনুষ্ঠানের শেষে কৃতি তিন নারী খেলোয়াড়ের হাতে নগদ অর্থ ও ক্রেষ্ট তুলে দেওয়া হয়।
 

সর্বশেষ

জনপ্রিয়