বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ , ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৭, ২৯ মে ২০২৪

আপডেট: ২৩:০৮, ২৯ মে ২০২৪

দুর্নীতি বিরোধী কুইজ, রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

দুর্নীতি বিরোধী কুইজ, রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে দুর্নীতি বিরোধী কুইজ, রচনা ও বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  আজ বুধবার (২৯ মে) সৈয়দপুর শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নুর-ই আলম সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম প্রামানিক এবং দুর্নীতি দমন কমিশন, রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের কোর্ট পরিদর্শক মো. মনিরুজ্জামান।

সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ হাফিজুর রহমান হাফিজ। 

মাধ্যমিক পর্যায়ে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ, আল -ফারুক একাডেমি, লায়ন্স স্কুল এন্ড কলেজ এবং সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ দল অংশ নেন। 

এতে  সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজ দল চ্যাম্পিয়ন এবং সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ দল রানার্স- আপ হওয়ার গৌরব অর্জন করেছে।  আর বিতর্ক প্রতিযোগিতায় লায়ন্স স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী প্রভা গোস্বামী শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছে।

কুইজ ও রচনা প্রতিযোগিতায় সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের মালিহা মেহজাবিন প্রথম, লায়ন্স স্কুল এন্ড কলেজের আসমাউল হুসনা দ্বিতীয় এবং আল-ফারুক একাডেমির আব্দুল্লাহ আল-দানিয়ান তৃতীয় স্থান লাভ করেছে।

বিতর্ক প্রতিযোগিতায় দুপ্রক সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ হাফিজুর রহমান মডারেটরের এবং  উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, কামারপুকুর ডিগ্রী কলেজ সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম এবং সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম আ শামীম বিচারকের দায়িত্ব পালন করেন। 

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু’র সঞ্চালনায় দুপ্রক সৈয়দপুর উপজেলা কমিটির সহ-সভাপতি ডা. মো. খায়রুল বাসার মানিক, সদস্য অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, হোসনে আরা লিপি ও শরীফা বেগমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 

সর্বশেষ

জনপ্রিয়