বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ , ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

ডোমার (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৩, ২৯ মে ২০২৪

ডোমারে নির্বাচনী কন্ট্রোল রুমে হামলার মামলায় ডন গ্রেফতার

ডোমারে নির্বাচনী কন্ট্রোল রুমে হামলার মামলায় ডন গ্রেফতার

নীলফামারীর ডোমারে গত ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের ফলাফল ঘোষণার সময় ফলাফল কক্ষে অতর্কিত হামলা চালিয়ে ফলাফলের কাজে ব্যবহৃত সরঞ্জামাদীসহ অফিস ভাংচুরের মামলায় নীলফামারী জেলা পরিষদের সদস্য এবং বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ ডনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। 

মঙ্গলবার ২৮ মে রাত সোয়া এগারোটায় গোপন সংবাদের ভিত্তিতে ডোমার থানা পুলিশ নীলফামারী পৌরসভার কালীতলা নামক এলাকা থেকে মঞ্জুর আহমেদ ডনকে গ্রেফতার করে। এর আগে এই মামলায় আরও ৭ জন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন বিজ্ঞ আদালত। 

নীলফামারী জেলা পরিষদের সদস্য এবং বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ ডনের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা ডোমার থানার এসআই শাকিল আহমেদ। তিনি বলেন বুধবার সকালে গ্রেফতারকৃত মঞ্জুর আহমেদ ডনকে জেলা আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ মে ডোমার উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার সময় পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকেরা উপজেলা পরিষদের নির্বাচনী ফলাফল কক্ষে অতর্কিত হামলা ও ভাঙচুর চালায়। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক ফারুক হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা ৫ থেকে ৭ শত জনকে আসামি করে ৯ মে ডোমার থানায় মামলা করেন।

এখন পর্যন্ত উক্ত মামলায় মোট ০৮ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।
 

সর্বশেষ

জনপ্রিয়