বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ , ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৬, ১০ জুন ২০২৪

মাহফুজুর রহমান এবারও কণ্ঠের জাদুতে মুগ্ধ করবেন ভক্তদের

মাহফুজুর রহমান এবারও কণ্ঠের জাদুতে মুগ্ধ করবেন ভক্তদের

বিরাজ করছে ঈদের আমেজ। বিনোদন জগতে ঈদের বড় আকর্ষণ ড. মাহফুজুর রহমানের গান। তিনি প্রতিবার ঈদেই নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেন। তার কণ্ঠের জাদুতে মুগ্ধ করেন ভক্তদের। এবারও তার ব্যতিক্রম হবে না। গত ঈদের মতো এবারও হিন্দি গানে চমক দেখাবেন গুণী এই শিল্পী।

সংগীতের প্রতি অসম্ভব ভালোবাসা থেকেই শতভাগ সংগীতশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টায় ব্রত মাহফুজুর রহমান। তাইতো উৎসবকে মুখর করে তুলতে প্রতিবছর অন্যরকম আয়োজনে সামনে আসেন তিনি।
 
জানা গেছে, এবারের ঈদেও একগুচ্ছ গান নিয়ে হাজির হচ্ছেন মাহফুজুর রহমান। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘আমার চোখের আলো’। অনুষ্ঠানে রয়েছে মোট ১০ টি গান। গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।
 
এদিন বাংলা গানের পাশাপাশি অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় কয়েকটি হিন্দি গান। সেগুলো হচ্ছে নীলে নীলে আম্বার, দিল দে দিয়া হ্যায়, হামে অর জিনে কি, জিনা ইয়াহান মারনা ইয়াহান। এ ছাড়াও আমার চোখের আলো, তুমি তো জানো না প্রিয়, তোমার নিঃশ্বাসে বিষ ছিল, চুপ কেন তুমি চুপ কেন এবং প্রথম প্রেম শিরোনামের গানগুলো গাইবেন ড. মাহফুজুর রহমান।

এছাড়া ঈদের পরদিন রাত ১০ টা৩০ মিনিটে প্রচার হবে দ্বৈত গানের সঙ্গীতানুষ্ঠান ‘ওয়াদা করো’। অনুষ্ঠানে থাকছে কেহেদু তুমছে, তুঝে দেখা তু ইয়ে, মুঝে দিলসে ভুলানা, মেরা দিল ভি কিতনা পাগল, ঢোলনা, তু চিজ বাড়ি হ্যায় মাস্ত মাস্ত, ওয়াদা কারো, সাস মে তেরি, তু তু হ্যায় ওয়াহি দিলনে এবং কিতনি বেচেইন হোকে শিরোনামের গান। ডুয়েট গানগুলোতে ড. মাহফুজুর রহমানের সহশিল্পী হিসেবে রয়েছেন নীলিমা, ভাবনা আহমেদ ও তাহমিনা।
 

সর্বশেষ

জনপ্রিয়